আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৪৯

পোড়াবাড়ীতে প্রতিমা ভাংচুর ॥ দোষীদের শাস্তি দাবি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের পূর্ব কাবিলা পাড়া এলাকায় রোববার(৩০ সেপ্টেম্বর) তিনটি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার(১ অক্টোবর) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্গাপূজার সন্নিকটে এ ঘটনায় এলাকার সনাতন ধর্মাবলম্বীদের মনে উদ্বেগ দেখা দিয়েছে। দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি করেছেন হিন্দু নেতারা।
পূর্ব কাবিলাপাড়া নব জাগরণ ক্লাবের সভাপতি নন্দ দুলাল কর্মকার বলেন, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মন্দিরে নির্মাণাধীন তিনটি প্রতিমা ভাংচুর করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রতিমা ভাংচুরের বিষয়টি সোমবার সকালে নজরে এলে তারা পুলিশ ও স্থানীয় জন-প্রতিনিধিদের অবহিত করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি আরো বলেন, ৩০ বছর যাবত ওই ক্লাবে দুর্গাপূজা হচ্ছে। কিন্তু এ ধরনের ঘটনা আগে কখনো ঘটেনি।
সোমবার দুপুরে টাঙ্গাইল জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুণ ঝন্টু, টাঙ্গাইল শহর হিন্দু বৈদ্য খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি তমাল বিহারী দাস সহ হিন্দু সমাজের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত আটক ও শাস্তি দাবি করেছেন।
এ ব্যাপারে কাগমারি পুলিশ ফাড়ির ইনচার্জ আরিফ ফয়সাল বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর আমাদের নজরদারি বাড়ানো হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno