আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৩৭

প্রকাশিত সংবাদের প্রতিবাদে দুই ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:


বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পাদক সাইদুর ও যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব মোল্লা সংবাদ সম্মেলন করেছেন। বুধবার(১৫ নভেম্বর) বিকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাভাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান বলেন, গত ১৪ নভেম্বর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কতিপয় ফেইক আইডি ও ফেন পেইজে আমার বৈবাহিক অবস্থা নিয়ে অপপ্রচার করা হয় এবং এর উপর ভিত্তি করে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাইদুর আরো বলেন, আমাকে বির্তকিত ও রাজনৈতিকভাবে হেয় করতেই এ ধরনের মিথ্যা ও আজগুবি অভিযোগের সৃষ্টি করা হয়েছে।
একই সংবাদ সম্মেলনে মাভাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব মোল্লা বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যে স্ক্রিন শটটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তা এডিট করে প্রকাশ করা হয়েছে। প্রকৃত সত্য তথ্যগুলো আমার কাছে রয়েছে। বিএনপি, জামায়াত-শিবিরের কিছু এজেন্ট আমাকে রাজনৈতিকভাবে হেয় করার উদ্দেশ্যেই এমনটা করেছে বলে আমি মনে করি।
সংবাদ সম্মেলনে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মো. শাহরিয়ার রহমান সৈকত, সাধারণ সম্পাদক মোহাইমিনুল কাইয়্যুম সহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত অন্যান্য সাংবাদিক ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাইদুর রহমান বলেন, মাহফুজা আক্তার রাখি নামে কাউকে আমি চিনি না। এ ঘটনায় কাউকে সন্দেহ করেন কি না, এমন প্রশ্নের জবাবে কোন উত্তর দেননি সাইদুর।
এদিকে, দুপুরে সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সাইদুর রহমান ও রাজিব মোল্লার অনুসারীরা।
উল্লেখ্য, বিবাহিত হওয়া সত্বেও তথ্য গোপন রেখে সাইদুর রহমান মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও এক সময়ের তুখোড় ছাত্রদল কর্মী হয়েও রাজিব মোল্লা যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন বলে উভিযোগ ওঠেছে। এসব তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর তাদের বহিস্কারের দাবিতে মঙ্গলবার(১৪ নভেম্বর) ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশ।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno