আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:২১

প্রতারণার প্রতিবাদে প্রতিবন্ধীর সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:
মিথ্যা প্রলোভন দেখিয়ে ব্যাংকের চেক নিয়ে প্রতারণার মাধ্যমে হয়রানি ও মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে মধুপুরের প্রতিবন্ধী সাহেব আলী টাঙ্গাইলে সংবাদ সম্মেলন করেছেন। বুধবার(৩ এপ্রিল) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে মধুপুর উপজেলার চুনিয়া(গোবুদিয়া) গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে প্রতিবন্ধী সাহেব আলী অভিযোগ করেন, তার প্রতিবেশী বাসাইল উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. বাবুল হোসেন বিগত ২০১৬ সালে তাকে সরকারি সহায়তায় গরু মোটা-তাজাকরণ খামার প্রতিষ্ঠা করে দেয়ার কথা বলে জামানত হিসেবে সাহেব আলীর সোনালী ব্যাংকের হিসাবের দশটি চেকের পাতায় সাক্ষর করিয়ে নেন। পরে ২০১৭ সালে ওই চেকের পাতায় মোটা অংকের টাকা বসিয়ে দুইটি চেক ব্যাংক থেকে ডিজঅনার করিয়ে প্রতিবন্ধী সাহেব আলীর কাছে টাকা দাবি করেন।

সাহেব আলী টাকা দিতে অস্বীকার করায় তার বিরুদ্ধে টাঙ্গাইলের আদালতে চেক জালিয়াতির মামলা দায়ের করেন। পরে আদালত থেকে সাহেব আলী ও তার স্ত্রী সেলিনা বেগমের নামে গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হয়। প্রতিবন্ধী সাহেব আলী চেক সংক্রান্ত ওই প্রতারণা থেকে পরিত্রাণ ও প্রতারকের দৃষ্টান্তমূলক শাস্তি চান।
সংবাদ সম্মেলনে টাঙ্গাইলের বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno