আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেত্রী :: তথ্য প্রতিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:


তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বাংলাদেশ আজ বৃহৎ অর্থনীতির দেশ। এ অর্জন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মতৎপরতায়। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করেছেন। খুনীচক্র ১৯ বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। মৃত্যুর মুখ থেকে বার বার ফিরে এসে তিনি আবার নতুন করে দেশ গড়ার কাজ শুরু করেছেন। তিনি বলেন, শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ প্রধানমন্ত্রী, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেত্রী। দেশের নারীদের কল্যাণের জন্য অনেক কাজ করছেন প্রধানমন্ত্রী। এজন্য আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বৃহস্পতিবার(২ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা মিলনায়তনে মহিলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দেলদুয়ার উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান তাহমিনা হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মনোয়ারা বেগম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের), উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ।
সভায় মহিলা আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম নাগরপুরে উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।
এ সময় তিনি বলেন, দেশের তৃণমূল আওয়ামী লীগের কর্মীরা হলো আওয়ামী লীগের প্রাণ। তারা বঙ্গবন্ধুর কাছ থেকে শিখেছে কিভাবে দেশের ক্রান্তি লগ্নে জীবন বাজি রেখে কাজ করতে হয়। তিনি আরো বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচন আমাদের দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠেছে। দেশ-বিদেশের নানাবিধ চক্রান্তে একবার যদি তারা ক্ষমতায় আসতে পারে তাহলে দেশের উন্নয়ন চরম বাঁধাগ্রস্থ হবে। দেশ আবার হায়েনাদের থাবায় পিছনের দিকে চলে যাবে। তাই আগামি নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে বিগত দিনের মতো জীবন বাজি রেখে কাজ করতে হবে।
নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রঙ্গু, মতিয়ার রহমান মতি, নিজাম উদ্দিন, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, সদস্য শিউলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, প্রচার সম্পাদক মো. খালিদ হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno