আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৭:৩৭

প্রবাসীর স্ত্রীর মাথা ন্যাড়া করার ঘটনায় দু’যুবক রিমান্ডে

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়ার ঘটনায় গ্রেপ্তারকৃত দুই যুবকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার(১৭ সেপ্টেম্বর) বিকালে শুনানি শেষে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আশিকুজ্জামান এ আদেশ দেন। এরআগে রোববার(১৬ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃত দুই জনকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ।
তারা হচ্ছেন, মির্জাপুর উপজেলার ইচাইল গ্রামের শামছুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম(২৮) ও বিল্লাল মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৩)।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও মির্জাপুর থানার এসআই সোহেল কুদ্দুস বলেন, পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত শুনানি শেষে সোমবার বিকালে দুই জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, কাতার প্রবাসীর স্ত্রী পাঁচ বছরের মেয়েকে স্কুলে নিয়ে যাওয়া আসার পথে এলাকার কয়েকজন বখাটে উত্যক্ত করতো। গত ৯ সেপ্টেম্বর রাতে মামলায় অভিযুক্তরা কৌশলে ঘরে ঢুকে মেয়ের গলায় ছুরি ধরে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে অভিযুক্তরা হাত-পা বেঁধে চুল কাটার মেশিন দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। এ ঘটনায় ওই গৃহবধূ ১৫ সেপ্টেম্বর চার জনের বিরুদ্ধে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno