আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:৫৬

প্রশিক্ষণ ও চর্চাই সফলতার চাবিকাঠি…….জেলা প্রশাসক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নূরুল আমিন বলেছেন, প্রশিক্ষণ ও চর্চা ছাড়া খেলাধূলায় সুনাম অর্জন করা যায় না। যথাযথ প্রশিক্ষণ ও চর্চাই সফলতার চাবিকাঠি। তিনি বলেন, খেলাধূলায় টাঙ্গাইলকে আরও এগিয়ে নিতে যা যা করা প্রয়োজন তা করা হবে, টাঙ্গাইলের ক্রীড়াঙ্গন আরও সমৃদ্ধ হবে। তিনি রোববার(২৪ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ যুব গেমস অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফুটবলের ফাইনাল খেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, খেলাধূলা করলে শরীর-মন দুটোই ভালো থাকে। ফলে সুস্থভাবে জীবন-যাপন করা যায়। খেলাধূলার মাধ্যমে মন ও স্বাস্থ্যকে বিকাশিত করে তুলতে হবে। এ সময় তিনি টাঙ্গাইলের মেয়েরা বিদেশে ফুটবল খেলায় গৌরব অর্জন করায় তাদেরকে অভিনন্দন জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব এ হাসান ফিরোজ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিন্টু, জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি পরিষদের সদস্য অ্যাডভোকেট আব্দুল গফুর, আবুল আহসান খান ও ইফতেখারুল অনুপম। খেলায় সখিপুর উপজেলা ৮-৭ গোলে টাঙ্গাইল সদর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলা গোল শূন্য ড্র থাকে। ফলে খেলার ফলাফল টাইব্রেকারে নিষ্পত্তি হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno