আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:৪২

প্রেমের টানে সখীপুরে এসে পরিবারের টানে ফিরে গেলেন মালয়েশীয় তরুণী

 

দৃষ্টি নিউজ:


প্রেমের টানে টাঙ্গাইলের সখীপুরে ছুটে আসা সেই মালয়েশীয়ান তরুণী জুলিজা বিনতে কামিস রোববার(১০ সেপ্টেম্বর) রাতের একটি ফ্লাইটে তাঁর আগের স্বামী-সন্তানের কাছে ফিরে গেছেন। সোমবার জুলিজার প্রাক্তণ স্বামী আজগর আলী তার মালশিয়ায় পৌঁছানোর কথা নিশ্চিত করেছেন।
গত ছয় মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সখীপুরের সরকারি মুজিব কলেজের ছাত্র মনিরুল ইসলামের সঙ্গে পরিচয় হয় মালয়েশিয়ান তরুণী জুলিজা বিনতে কামিসের। এরই সূত্র ধরে গত ২৫ আগস্ট ওই মালয়েশীয় তরুণী প্রেমের টানে সখীপুরে মনিরুলের বাসায় চলে আসেন। বিয়েও হয় তাদের। এ নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি হলে জুলিজার প্রাক্তন স্বামী আজগর আলী ও জুলিজার বাবা মা এদেশে যোগাযোগ শুরু করেন। পরে নতুন স্বামী মনিরুলকে নিয়ে ১৭ দিন আত্মগোপণে থেকে রোববার রাতের একটি ফ্লাইটে জুলিজা তাঁর প্রাক্তণ স্বামী-সন্তান ও বাবা-মা’র কাছে কাছে ফিরে যান।
জুলিজার নতুন স্বামী মনিরুল ইসলাম বলেন, জুলিজা তাঁর ভুল বুঝতে পেরে রোববারের রাতের একটি ফ্লাইটে সে মালয়েশিয়া চলে যায়।
এর আগে ২৫ আগস্ট বাংলাদেশে এসে জুলিজা বলেছিলেন, এদেশের প্রকৃতি ও মানুষকে তার খুব ভালো লেগেছে। খাবার খেতে তার কিছুটা সমস্যা হলেও শ্বশুর বাড়ির লোকজনের আন্তরিকতায় সে মুগ্ধ। সে আরও জানিয়েছিল, দেশে ফিরে বিয়ের বিষয়টি তার পরিবারকে জানাবেন এবং মনিরুলকে মালয়েশিয়া নিয়ে যাবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno