আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:৪৯

প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টে দেলদুয়ার ও কালিহাতী জয়ী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের উদ্বোধনী ম্যাচে দেলদুয়ার প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাব নিজ নিজ ম্যাচে জয়লাভ করে শুভ সূচনা করেছে।
টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত মঙ্গলবার(১২ ফেব্রুয়ারি) আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের শুভ উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের)। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সঞ্জিত কুমার রায়, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু। এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সম্পাদক কাজী জাকেরুল মওলা, টুর্নামেণ্ট কমিটির আহ্বায়ক খন্দকার মাসুদুল আলম, সদস্য সচিব ইফতেখারুল অনুপম।
মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে উদ্বোধনী খেলায় দেলদুয়ার প্রেসক্লাব ৫ উইকেটে ঘাটাইল প্রেসক্লাবকে পরাজিত করে। টসে জয়ী হয়ে ঘাটাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২১ রান করে। দলের পক্ষে মিলন সর্বোচ্চ ৩৫ রান করে। বোলিংয়ে দেলদুয়ার প্রেসক্লাবের আরিফুল, তারিকুল, মাসুম ও কবির ১টি করে উইকেট দখল করে। জবাবে দেলদুয়ার প্রেসক্লাব ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২২ রান করে। দলের পক্ষে কবির সর্বোচ্চ ৩৭ রান করে। বিজিত দলের মিলন ও আতিকুর ১টি করে উইকেট দখল করে।
বিকালে দিনের দ্বিতীয় ম্যাচে কালিহাতী প্রেসক্লাব ও বাসাইল প্রেসক্লাবের ম্যাচে উপস্থিত হন ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম। এ সময় তার সাথে ছিলেন বাসাইল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবি রাশেদা হাবিব রুবি, ওয়ালটনের অতিরিক্ত পরিচালক রবিউল ইসলাম মিল্টন ও সহকারী পরিচালক শাহজাদা সেলিম।
দিনের দ্বিতীয় ম্যাচে কালিহাতী প্রেসক্লাব ৩৪ রানে বাসাইল প্রেসক্লাবকে পরাজিত করেছে। টসে জয়ী হয়ে কালিহাতী উপজেলা প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে ৭ উইকেট হারিয়ে ১১৮ রান করে। দলের পক্ষে আনিসুর রহমান শেলি সর্বোচ্চ অপরাজিত ৪১ রান করেন। বোলিংয়ে বাসাইল উপজেলা প্রেসক্লাবের পক্ষে মাসুদ রানা ২৬ রানে ৩টি উইকেট দখল করেন। বাসাইল উপজেলা প্রেসক্লাব জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ৮৪ রানে অলআউট হলে ৩৪ রানে পরাজিত হয়। দলের পক্ষে আবুল কাশেম সর্বোচ্চ অপরাজিত ১৪ রান করে। বিজয়ী কালিহাতী প্রেসক্লাবের আনিসুর রহমান শেলি ২০ রানে ৪টি উইকেট দখল করেন। সকাল ও বিকালে দুটি খেলায় আম্পায়ার ছিলেন সুমন সরকার ও রবিন সরকার।
বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল প্রেসক্লাব ও ভূঞাপুর প্রেসক্লাব এবং বিকালে মির্জাপুর প্রেসক্লাব ও গোপালপুর প্রেসক্লাব খেলায় অংশগ্রহণ করবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno