আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৮:০২

বঙ্গবন্ধুর খুনীদের ‘বেহেস্ত নসীব’ প্রার্থনাকারী মাদ্রাসা অধ্যক্ষ জেলহাজতে

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধুর খুনীদের ‘বেহেস্ত নসীব’ প্রার্থনাকারী দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার(১৬ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার বাদি হয়ে গোপালপুর থানায় বিশেষ ক্ষমতা আইনের ১৬ ধারায় মামলাটি দায়ের করেছেন। আটক অধ্যক্ষকে রোববার(১৭ ডিসেম্বর) সকালে টাঙ্গাইলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী(গোপালপুর) আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক গোলাম কিবরিয়া শুনানী শেষে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর মো. আনোয়ারুল ইসলাম জানান, গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকারকে রোববার সকালে আদালতে হাজির করা হয়। এ সময় অধ্যক্ষের জামিনের আবেদন করা হলে আদালতের বিচারক গোলাম কিবরিয়া জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।
গোপালপুর থানার ওসি হাসান আল মামুন বলেন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার বাদি হয়ে শনিবার থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত অধ্যক্ষকে রোববার সকালে টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়। তিনি বলেন, ওই কামিল মাদ্রাসার অধ্যক্ষের বাড়ি কুমিল্লা জেলার ভাঙ্গুরা বাজার (পুরাতন মুরাদনগর) থানা এলাাকায়। এরআগে তিনি জামালপুরের সরিষাবাড়ীর আরামনগর কামিল মাদ্রাসায় ১৯৯৯ সালে থেকে ২০০৯ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। তিনি আরো বলেন, আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর নিচ্ছি তিনি জামায়াত-শিবির কিংবা রাষ্ট্রবিরোধী জঙ্গি সংশ্লিষ্ট কর্মকান্ডে জড়িত কিনা? ওসি বলেন, অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকারকে আটকের পর জিজ্ঞাসাবাদে তিনি ‘মুখ ফসকে’ ভুলে এসব কথা বলেছেন বলে দাবি করেন।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno