আজ- ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:২৬

বঙ্গবন্ধুর ভাষণের বিশ্ব স্বীকৃতি :: ঘাটাইলে সেমিনার

 

দৃষ্টি নিউজ:


বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কতৃক বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় শনিবার (২৫ নভেম্বর) ঘাটাইলে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় মাঠ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মুহাম্মদ শাহীনের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এস আকবর খান, প্রয়াত সাংসদ ডা. মতিউর রহমানের ছেলে আওয়ামী লীগ নেতা তানভীর রহমান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু, যুগ্ম-আহবায়ক ও ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট শাহানশাহ সিদ্দিকী মিন্টু, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদ, আ. রহিম, মজিবুর রহমান, জিবিজি কলেজের অধ্যক্ষ শামসুল আলম মনি, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন পিপিএম প্রমূখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno