আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৪৬

বঙ্গবন্ধুর ভাষণের বিশ্ব স্বীকৃতি :: টাঙ্গাইলে সমন্বিত শোভাযাত্রা

 

দৃষ্টি নিউজ:


স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক ওয়ার্ল্ড ডকুমেন্টারি হ্যারিটেজ হিসেবে স্বীকৃতি পাওয়ায় টাঙ্গাইল জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে সমন্বিত আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
শনিবার(২৫ নভেম্বর) সকালে টাঙ্গাইল জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ব্যানারে খন্ড খন্ড র‌্যালি নিয়ে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে সমবেত হয়। পরে প্রশাসন ও সকল সংগঠন এবং প্রতিষ্ঠানের সমন্বয়ে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় টাঙ্গাইল-৫(সদর) আসনের সাংসদ মো. ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি মোছা. মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, জেলা পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম সহ জেলা ও সদর উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও এর সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠন, বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক-সাংস্কৃতিক সংহঠনের নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেয়।
এছাড়া জেলা শিল্পকলা একাডেমিতে রচনা, সাধারণ জ্ঞান ও কুইজ প্রতিযোগিতা, চলচ্চিত্র প্রদর্শণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno