আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১৯

বঙ্গবন্ধুসেতুতে বাসের আগুন নেভাতে আসা ফায়ার সার্ভিসের গাড়ি টোল না দেয়ায় ফেরত!

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতুতে একটি বাসে অগ্নিকান্ডের ঘটনায় আগুন নেভাতে আসা ফায়ার সার্ভিসের একটি গাড়ি টোলের টাকা না দেয়ায় শুক্রবার (৭ জুন) বিকালে সেতু কর্তৃপক্ষ সেটি আটকে দিয়েছে বলে অভিযোগ ওঠেছে। সেতু কর্তৃপক্ষ গাড়ি আটকে দেয়ায় আগুন না নিভিয়েই ফিরে যেতে বাধ্য হন ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে বাসে অগ্নিকান্ডের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
এ প্রসঙ্গে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ফায়ার ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, ‘জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে আমরা জানতে পারি বঙ্গবন্ধুসেতুর উপর শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন লেগেছে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নেভানোর জন্য বঙ্গবন্ধুসেতু টোলপ্লাজার কাছে পৌঁছলে ফায়ার সার্ভিসের গাড়ির জন্য টোল দাবি করে সেতু কর্তৃপক্ষের লোকজন। সরকারি ফায়ার সার্ভিসের গাড়ির জন্য কেন টোল দেয়া লাগবে জিজ্ঞেস করার এক পর্যায়ে তাদের সাথে আমাদের কথা কাটাকাটি হয়। পরে আগুন নেভানোর জন্য আসা ফায়ার সার্ভিসের গাড়িটিকে আটকে দেয় সেতু কর্তৃপক্ষ। এরপর বেশ কিছুক্ষণ অপেক্ষা করে আগুন না নিভিয়েই ফেরত চলে যায় ফায়ার সার্ভিসের দলটি।
ইন্সপেক্টর সাইফুল ইসলাম আরও বলেন, বাংলাদেশের এমন কোন স্থান নেই যেখানে সরকারি জরুরি সেবাদানকারী গাড়িতে টোল লাগে। কিন্তু বঙ্গবন্ধুসেতুতে সরকারি জরুরি সেবাদানকারী গাড়িগুলোর জন্যও টোল দিতে হয়।
এ বিষয়ে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন বলেন, বিষয়টি নিয়ে বঙ্গবন্ধুসেতু কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। সেখান থেকে আমাকে জানানো হয় সেতুতে স্থাপিত ক্যামেরার মধ্যে কোথাও সেতুর উপর গাড়িতে বা অন্য কোন স্থানে আগুন ধরার ঘটনা দেখতে পাওয়া যায়নি। তাই তাদেরকে টোল না দেয়ার কারণে যেতে দেয়া হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno