আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৫১

বঙ্গবন্ধুসেতুর সিস্টেম ত্রুটিতে দুই ঘণ্টা বন্ধের পর ম্যানুয়ালে টোল আদায় শুরু

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের বঙ্গবন্ধুসেতু পূর্ব ও পশ্চিমে সিস্টেম ত্রুটিতে বন্ধ হওয়ায় দুই ঘণ্টা পর আবার টোল আদায় শুরু করা হয়েছে।। রোববার(২৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সেতুতে সিস্টেম ত্রুটিতে টোল আদায় বন্ধ থাকায় সেতুর দুইপাড়ে সকল ধরনের যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে যানজট নিরসনে সেতুর উভয়পাড়ে ম্যানুয়াল সিস্টেমে টোল আদায় শুরু করা হয়।
এদিকে বিবিএ কর্তৃপক্ষ টোল আদায়ের নিয়োজিত থাকলেও পূর্বের ঠিকাদারী প্রতিষ্ঠান কমিউটার সিস্টেম নেটওয়ার্ক (সিএনএস) এর সিস্টেম দিয়ে সেতুতে টোল আদায় করা হচ্ছে।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন জানান, রোববার সকাল ১০ থেকে দুপুর ১২টা পর্যন্ত সেতুর উভয় টোলপ্লাজায় টোল আদায় বন্ধ ছিল। বিবিএ কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি আরো জানান, সেতুতে টোল আদায়ের সিস্টেম অচল হয়ে পড়ার কারণে উভয় পাড়ে ওই টোল আদায় বন্ধ করা হয়। এতে সেতুর দুইপাড়ে পরিবহনের দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে উভয়পাড়ের প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে পরিবহনের দীর্ঘ সারি বাধে। তবে এখন আবার টোলআদায় শুরু করা হয়েছে।
এ প্রসঙ্গে বিবিএ’র বঙ্গবন্ধু সেতু সাইটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন জানান, হঠাৎ করে সেতুতে সিস্টেম ত্রুটি দেখা দেয়ায় সেতুর উভয়পাড়ে টোল আদায় বন্ধ হয়ে যায়। তবে টোলের এ ত্রুটি জনিত কারণে দুপুর ১২টার পর থেকে সেতুর উভয়পাড়ে ম্যানুয়াল সিস্টেমে টোল আদায় শুরু করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno