আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১২

বঙ্গবন্ধু বিশ্বের শ্রেষ্ঠ বীরমুক্তিযোদ্ধা :: সোহেল হাজারি এমপি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ মো. হাছান ইমাম খান সোহেল হাজারি বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের শ্রেষ্ঠ বীরমুক্তিযোদ্ধা। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন ভূ-খন্ড, একটি পতাকা, একটি মানচিত্র সর্বোপরি স্বাধীনতা এনে দিয়েছেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু ‘বাঙালি’ জাতির মুখে হাসি ফুটানোর জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তিনি আমাদের অন্যায়-অনাচারের কাছে মাথা নত না করতে শিখিয়েছেন। জাতির জন্য সপরিবারে নিহত হয়েছেন তবুও অন্যায়ের কাছে মাথা নত করেননি। বিশ্বের আর কোন নেতা এতো বড় ত্যাগ করেননি।
বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সোহেল হাজারি বলেন, বঙ্গবন্ধু কন্যা বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বীরমুক্তিযোদ্ধাদের জন্য প্রতিটি উপজেলায় ‘মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন’ নির্মাণ করে দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় কালিহাতী উপজেলায়ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। এ সময় তিনি সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড বীরমুক্তিযোদ্ধাদের সামনে তুলে ধরেন। তিনি সোমবার(৯ অক্টোবর) বিকালে কালিহাতী বাসস্ট্যান্ডের পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।
ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, এলজিইডি-টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালিহাতী উপজেলা প্রকৌশলী(এলজিইডি) ফজলুর রহমান। কালিহাতী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে নির্মাণাধীন কমপ্লেক্স ভবনটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে, দুই কোটি ২১ লাখ টাকা।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno