আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৩৩

বঙ্গবীর কাদের সিদ্দিকী ডেঙ্গু জ্বরে আক্রান্ত

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুুল কাদের সিদ্দিকী বীরোত্তম ডেঙ্গু জ্বরে আক্রান্ত। শনিবার(২ সেপ্টেম্বর) ঈদুল আযহা’র দিন সন্ধ্যায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রোববার(৩ আগস্ট) তাঁর অবস্থার কিছুটা উন্নতি হলে পারিবারিক সিদ্ধান্তে তাঁকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।
এর আগে, গত বৃহস্পতিবার(৩১ আগস্ট) ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পোঁছানোর পর তিনি হঠাৎ জ্বরে আক্রান্ত হন। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তাঁর এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন সকালে তিনি টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হওয়ায় ঈদের দিন সন্ধ্যায় তাঁর দেহের তাপমাত্রা আরো বেড়ে গেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সাইদুর রহমান বলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই আমাদের সার্বক্ষণিক তত্ত্ববধানে ছিলেন। রোববার সকালে ওনার অবস্থার অনেকটাই উন্নতি হয়। কিন্তু পারিবারিকভাবে ওনাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। এরপরই বঙ্গবীরকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। রোববার বিকাল ৩টা ৪৫ মিনিটে হেলিকপ্টারযোগে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। এসময় বঙ্গবীরের একান্ত সচিব ফরিদ আহমেদ তাঁর সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno