আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৫৪

বাসাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ৪

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের বাসাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার(২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল-বাসাইল সড়কে দাপনাজোর নামকস্থান থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৮৫ পিস ভারতীয় শাড়ি, ৭৫টি থ্রি-পিস, ১০টি টু-পিস, ও ১০পিস উড়না উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছেন, মির্জাপুর উপজেলার অভিরামপুর গ্রামের হাসমত আলীর ছেলে আনিছুর রহমান(২৩), মৃত আলাল উদ্দিনের ছেলে বাদশা মিয়া(৩২), বিল্লাল সিকদারের ছেলে ইব্রাহিম সিকদার(৩৫) ও একই উপজেলার ইন্নত খা চালা এলাকার মৃত আব্দুল করিম সিকদারের ছেলে নাঈম সিকদার(১৮)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল-বাসাইল সড়কে দাপনাজোর এলাকায় একটি পিকআপভ্যানে বাসাইল থানা পুলিশ অভিযান চালায়। এ সময় ভারত থেকে আনা ওই শাড়ির মালিক মির্জাপুর উপজেলার অভিরামপুর পূর্বপাড়ার আজিজুল হকের ছেলে লেবু মিয়া দৌঁড়ে পালিয়ে যায়। পুলিশ চারজনকে গ্রেপ্তার ও বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ তাদের বহনকৃত পিকআপটি জব্দ করে।
বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আনিচুর রহমান জানান, টাঙ্গাইল-বাসাইল সড়কে দাপনাজোর এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বুধবার(২৬ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত কাপড়ের আনুমানিক মূল্য প্রায় চারলাখ টাকা। এ ঘটনায় জড়িত অন্যান্য ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno