আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:২৮

বিএসটিআই’র ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

 

দৃষ্টি নিউজ:


বিএসটিআই ও ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে এপিবিএন ও পল্টন থানা পুলিশের সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা সিদ্দিকা বেগমের নেতৃত্বে সোমবার(২২ জানুয়ারি) ঢাকা মহানগরীর পল্টন ও মতিঝিল এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
অভিযানকালে পল্টন ও মতিঝিল এলাকার মৌ ড্রিংকিং ওয়াটার, মীম ফ্রেশ ড্রিংকিং ওয়াটার, এভারেস্ট ড্রিংকস অ্যান্ড ডেইরী প্রোডাক্টস লি., উইনার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার, সেনসিবল বেভারেজ ইন্ডাষ্ট্রিজ লি., ফিনকোয়া ওয়াটার কোম্পানী, আরিফা অ্যাগ্রো (প্রা.) লি., ওয়ান ওএকে ফুড অ্যান্ড বেভারেজ, দিঘী পিউর ড্রিংকিং ওয়াটার, আল-হেরা এণ্টারপ্রাইজ, নোয়াখালী ফুড অ্যান্ড বেভারেজ প্রতিষ্ঠানসমূহের উৎপাদিত মানহীন ড্রিংকিং ওয়াটার বিএসটিআই’র অনুমোদন না নিয়ে অবৈধভাবে বিক্রয় ও বিতরণ করার অপরাধ প্রমাণিত হয়। ফলে বিএসটিআই অর্ডিন্যান্স-১৯৮৫ ও ২০০৩ (সংশোধিত) এর ক্ষমতাবলে উল্লেখিত প্রতিষ্ঠান সমুহকে বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়। অাদায়কৃত জরিমানর পরিমাণ মোট এক লাখ ৩৩ হাজার টাকা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা সিদ্দিকা বেগম জানান, প্রতিষ্ঠানের পক্ষ থেকে ধার্যকৃত জরিমানা তাৎক্ষণিক পরিশোধ করা হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ ও জরাজীর্ণ চার হাজার পানি রাখার জার ধংস করা হয়। এ ধরণের অভিযান আরো জোরদার করা হবে বলে ম্যাজিস্ট্রেট জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno