আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:০৪

বিওএমএ’র নয়া কমিটি ঘোষিত

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের(বিওএমএ) ৩১ সদস্য বিশিষ্ট নয়া কমিটি সম্প্রতি ঘোষণা করা হয়েছে। সাবেক অ্যাডিশনাল আইজিপি ও বিডিনিউজ ডেস্ক-এর প্রধান সম্পাদক ড. মো. আব্দুর রহিম খানের সভাপতিত্বে বিওএমএ’র বনানীস্থ কার্যালয়ে এক সভা শেষে এ ঘোষণা করা হয়।
নয়া কমিটিতে ড. আবদুর রহিম খান পিপিএম (সভাপতি), সৌমিত্র দেব (সাধারণ সম্পাদক) ও মোহাম্মদ লুৎফুর রহমানকে (সাংগঠনিক সম্পাদক) করা হয়। কমিটিতে সংস্কৃতি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের অনলাইন নিউজ পোর্টাল jagratabangla24.com এর সম্পাদক সুমন ঘোষ।
কমিটির অন্যরা হচ্ছেন, অ্যাডভোকেট কামাল হোসেন (সিনিয়র সহ-সভাপতি), সহ-সভাপতি রফিক আহমেদ মুফদি, মুশফিকুর রহমান, রাশেদুল হাসান বুলবুল ও রোকেয়া প্রাচী, রফিকুল ইসলাম কাজল, ইঞ্জিনিয়ার রুবেল রানা ও টুটুল রহমান।
সহ-সাংগঠনিক সম্পাদক আজিবুর রহমান, সুমন দে, মনিরুজ্জামান মনির, মো. কামরুল হাসান ইমন ও শরীফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী চপল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাজেদুল হাসান পায়েল, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান হিমু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোদেলা নীলা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুমন ঘোষ, দপ্তর সম্পাদক রানা কায়সার ও কোষাধ্যক্ষ সাব্বির হোসেন রনি। কমিটির নির্বাহী সদস্যরা হচ্ছেন, মনিরুল ইসলাম, আফরোজা শিরিন, মেরিনা সাঈদ, টিকে সরকার, হুমায়ুন মুজিব, আনহার আহম্দ সামসাদ ও সৈয়দা সানজিদা শারমিন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno