আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৭:১৪

বিজয় দিবসে টাঙ্গাইল জেলা বিএনপির শ্রদ্ধার্ঘ

 

দৃষ্টি নিউজ:


মহান বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইল জেলা বিএনপি’র উদ্যোগে জেলা বিএনপি কার্যালয় থেকে বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর উদ্যানে শহীদ স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি সভাপতি কৃষিবিদ সামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল। আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সহ-সভাপতি সাদেকুল আলম খোকা, আতাউর রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম-সম্পাদক আবুল কাসেম, আনিসুর রহমান, খন্দকার রাসেদুল আলম, মেহেদী আলীম, সাংগঠনিক সম্পাদক হামিদুল হক তালুকদার, আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিক, প্রচার সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, পৌর বিএনপি সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, থানা বিএনপি সাধারণ সম্পাদক আসগর আলী, যুবদল নেতা টিটন খান, মাসুদ তালুকদার, সৈয়দ শাতিল, আব্দুল্লাহ হেল কাফি সাহেদ, ফরিদুল ইসলাম মিল্টন, জেলা ছাএদলের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিম, সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক আ. রউফ, তাঁতীদলের সভাপতি শাহ আলম. সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, শ্রমিক দলের সিনিয়র সহ সভাপতি আবি সাঈদ, সিনিয়র যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়াও শহর ও থানা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, সেচ্ছাসেবক দল, মহিলা দল ও তাঁতী দলের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno