আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৩৩

বিদ্যুতের জন্য কেউ ঘুষ দেবেন না :: ছানোয়ার হোসেন এমপি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন বলেছেন, টাঙ্গাইল সদর উপজেলার দুর্গম চরাঞ্চল সহ সর্বত্র বিদ্যুতায়ন করা হবে। এই বিদ্যুতের জন্য কেউ ঘুষ দেবেন না। বিদ্যুতের জন্য কেউ ঘুষ দাবি করলে আমাকে জানাবেন। তিনি বলেন, ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ স্লোগানে সারাদেশে বিদ্যুতায়ন অব্যঅহত রয়েছে। টাঙ্গাইল সদর উপজেলায় সবার আগে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে ইনশাল্লাহ।
আলহাজ মো. ছানোয়ার হোসেন এমপি বলেন, বর্তমান সরকার দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাবার জন্য নানা সেক্টরে বিশেষ উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করছে। সরকারের উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আওয়ামীলীগ সভানেত্রী দেশরতœ শেখ হাসিনাকে ২০বার হত্যার চেষ্টা করেছে। মহান আল্লাহ ওনাকে রক্ষা করেছেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
তিনি আরো বলেন, বন্যায় টাঙ্গাইলের চরাঞ্চলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আমার মানুষ ভাল নেই- আমি তাদের কষ্টে দূরে থাকতে পারিনা; এটা আমার বাবা শিখিয়েছেন। তাই অসুস্থ থাকলেও আপনাদের পাশে এসেছি, আমরা যা পারছি জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সহযোগিতা করছি। গবাদিপশুর জন্য খাদ্যও আমরা বিতরণ করছি। এ সময় তিনি স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও ধনাঢ্য ব্যক্তিদের বন্যা কবলিতদের পাশে সাহায্য নিয়ে দাঁড়ানোর আহ্বান জানান। শনিবার(২৬ আগস্ট) বিকালে তিনি মামুদনগর ইউনিয়নের সোনামাইঝাইল গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।
মামুদনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদত হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোখলেছুর রহমান, মামুদনগর ইউপির সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাদশা মোল্লা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মো. মনির হোসেন।
পরে প্রধান অতিথি আলহাজ মো. ছানোয়ার হোসেন এমপি সুইচ টিপে সোনামাইঝাইল গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।
প্রকাশ, সোনামাইঝাইল গ্রামে প্রাথমিক পর্যায়ে ১৪৪জন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের গ্রাহক রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno