আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৪৮

ব্যবসায়ীর উপর হামলাকারীদের বিচার দাবিতে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি ঘাটের ব্যবসায়ী মিজানুর রহমানের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৫ আগস্ট) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে মিজানের পরিবারের সদস্য ও এলাকাবাসী ওই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিজানের বড় ভাই মো. আব্দুল আজিজ বলেন, আমার ছোট ভাই মিজানুর রহমান চারাবাড়ি বাজারে শাহ সিমেণ্ট ও মেট্রো সিমেণ্টের এক্সক্লুসিভ ডিষ্ট্রিবিউটর। গত ৩১ জুলাই বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার বরুহা বাজার থেকে পাওনা টাকা নিয়ে বেলতা সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়। পোড়াবাড়ি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান পলুর নির্দেশে তার ছেলে আলামিন, আলাউদ্দিন ও সালাউদ্দিনসহ ৬-৭ লোক মিজানের মাথা, চোখসহ শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে আঘাত করে। উপর্যুপরি আঘাতে মিজান মাটিতে লুটিয়ে পড়ে। লুটিয়ে পড়ার পর তার কাছে থাকা দুই লাখ ৬ হাজার টাকাও তারা ছিনিয়ে নেয়।

আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা মিজানকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। মিজান বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো বলেন, মিজানের শারীরিক অবস্থা তেমন ভাল না। মিজানের দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন মো. আব্দুল আজিজ।

অপরদিকে, এ ঘটনায় অভিযুক্ত সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান পলুকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। এ মামলার অন্য অভিযুক্তদের দ্রুত সময়ের মাধ্যে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন মো. আব্দুল আজিজ।সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, মিজানের মা হায়াতননেছাা, মামা আ. ছাত্তার, বড় বোন সালমা আক্তার প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno