আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:৫২

ব্রিজের পাটাতন দেবে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কে যান চলাচল বন্ধ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার শ্যামপুর বেইলী ব্রিজের পাটাতন দেবে গেছে। ফলে শুক্রবার(২৭ এপ্রিল) ভোর থেকে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে হাজার হাজার মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন। টাঙ্গাইলের সড়ক ও জনপথ বিভাগের কর্মীরা ব্রিজটি মেরামতে কাজ করলেও সন্ধ্যা পর্যন্ত কাজ শেষ হয়নি।
সরেজমিনে দেখা যায়, শ্যামপুর বেইলী ব্রিজের উত্তর পাশের দুইটি পাটাতন দেবে গেছে। ফলে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কে চলাচলকারী সকল যাত্রীবাহী বাস এবং মালবাহী যানগুলোর যাতায়াত বন্ধ রয়েছে। এ সড়ক দিয়ে টাঙ্গাইলের কালিহাতী, ঘাটাইল ও ভূঞাপুর উপজেলার হাজার হাজার মানুষ এবং যানবাহন প্রতিদিন চলাচল করে। এছাড়া তারাকান্দি সার কারখানায় যাতায়াতের এটিই প্রধান সড়ক। বঙ্গবন্ধু সেনানিবাসের কর্মকর্তা ও কর্মচারীরা অনেক সময় বিকল্প সড়ক হিসেবে এই সড়ক ব্যবহার করেন।
এদিকে, সড়কে যাত্রীবাহী বাসসহ ভারি যান চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েছেন যাত্রী সাধারণ। এ সুযোগে সিএনজি চালিত অটোরিকশাগুলোতে অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে।
টাঙ্গাইল সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আমিমুল এহসান বলেন, ক্ষতিগ্রস্ত শ্যামপুর বেইলী ব্রিজের মেরামতের কাজ চলছে। কাজ শেষ হলেই যান চলাচলের জন্য খুলে দেয়া হবে।
উল্লেখ্য, এ সড়কের এলেঙ্গা থেকে ভূঞাপুর পর্যন্ত ১২টি ব্রিজের মধ্যে ৮টিই অত্যন্ত ঝুঁকিপূর্ণ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno