আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:২২

ভাতিজার চাপাতির কোপে চাচা আহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া গ্রামে বুধবার(১২ সেপ্টেম্বর) সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজা আব্দুর রহিমের চাপাতির কোপে চাচা আব্দুর রহমান(৫০) আহত হয়ে হাসপাতালে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, করটিয়া ইউনিয়নের ভাতকুড়া গ্রামে ভাতিজা আব্দুর রহিমের সাথে চাচা আব্দুর রহমানের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ হয়েছে। বুধবার সকালে স্থানীয় আব্দুল আজিজের চায়ের স্টলে আব্দুর রহমান চা পান করতে যায়। আগের বিরোধের জের ধরে ভাতিজা আব্দুর রহিম(৩০) ও মো. খোকন মিয়া(৩৫) সহ কয়েক ব্যক্তি অতর্কিতভাবে চাচা আব্দুর রহমানের উপর হামলা করে। আব্দুর রহিম ব্যাগ থেকে চাপাতি বের করে আব্দুর রহমানকে কুপিয়ে আহত করে। এ সময় অপর ভাতিজা মো. খোকন মিয়া ও তাদের সঙ্গীরা দা, হাতুড়ি, রড, বাঁশের লাঠি দিয়ে আব্দুর রহমানকে উপর্যুপরি আঘাত করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে আব্দুর রহমানকে ফেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আব্দুর রহমানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে আব্দুর রহমানের স্ত্রী লাভলী বেগম বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
করটিয়া ইউপি চেয়ারম্যান মো. খালেকুজ্জামান চৌধুরী মজনু জানান, ওই জমির বিরোধ মিমাংসার জন্য একাধিকবার সালিশি বৈঠক হয়েছে। কিন্তু উভয়পক্ষের মধ্যে কোন সমঝোতা হয়নি।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, এ বিষয়ে একটি অভিযোগ দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno