আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৫৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফারুকের ইন্তেকাল

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষ প্রথম সেমিস্টারের মেধাবী শিক্ষার্থী মো. উমর ফারুক (সিপি-১৫০৪৩) রোববার(১২ নভেম্বর) সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
জানা যায়, রোববার সকালে উমর ফারুক টাঙ্গাইল শহরের আবহাওয়া অফিসের বিপরীতে একটি বাসায় টিউশনিতে যান। শিক্ষার্থীকে পড়ানো অবস্থায় তিনি চেয়ার থেকে পড়ে যায়। পরে ওই ছাত্রের পরিবারের সদস্যরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মো. উমর ফারুক ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি পাবনা জেলার সুজানগর উপজেলার বাড়ইপাড়া গ্রামে। চার ভাইবোনের মধ্যে ফারুক সবার বড় ছিলেন।
পারিবারিক সমস্যার কারণে দুই ভাইবোন মিলে বিশ্ববিদালয়ের কাছাকাছি একটি ভাড়া বাসায় থাকতেন। তার বোন সন্তোষ জাহ্নবি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করেন। পড়াশুনার পাশাপাশি টিউশনি করে নিজেদের খরচ বহন করতেন উমর ফারুক।
দুপুর সোয়া তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার মরদেহ পরিবারের সদস্যরা পাবনা নিয়ে যায়।
উমর ফারুকের অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং পরিবারের সদস্যদের এ শোক সহ্য করার তৌফিক দানের জন্য পরম করুনাময়ের কাছে প্রার্থনা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno