আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৪২

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের বিএসসি (ইঞ্জিনিয়ারিং), বিবিএ, বি.ফার্ম এবং বিএসসি (অনার্স) কোর্সের সকল বিভাগের ওরিয়েন্টেশন ক্লাস রোববার(৪ ফেব্রুয়ারি) অনুুষ্ঠিত হয়েছে।
ওরিয়েন্টেশন ক্লাসে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন প্রধান অতিথির বক্তব্যে নবীনদেরকে মাদক ও অনাচার মুক্ত ক্যাম্পাস গড়ার আহ্বান জানিয়ে বলেন, একটি বিশ্ববিদ্যালয়ে বিশ্বের সকল জ্ঞান সঞ্চিত থাকে। বিশ্ববিদ্যালয়ের জ্ঞান কেন্দ্র হচ্ছে গ্রন্থাগার আর প্রত্যেক শিক্ষক হলেন এক একটি ভ্রাম্যমান গ্রন্থাগার। এসময় তিনি সুন্দর পৃথিবী গড়ার লক্ষে জ্ঞান অর্জনের মাধ্যমে সৃষ্টির সেরা জীব হিসেবে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে নবীনদেরকে প্রস্তুত হওয়ার আহ্বান জানান।
বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন সব কয়টি বিভাগের ওরিয়েন্টেশনে বক্তব্য রাখেন। এ সময় বিভাগের শিক্ষক, চেয়ারম্যান ও সংশ্লিষ্ট অনুষদের ডিনরা উপস্থিত ছিলেন। শেষে ভাইস-চ্যান্সেলর পুরাতন শিক্ষার্থীদের নিয়ে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno