আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৬:৩৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তির সাক্ষাৎকার ৬ ও ৭ জানুয়ারি

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল রোববার(১০ ডিসেম্বর) প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু প্রার্থীদের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণ কল্পে সাক্ষাৎকার আগামি ৬ ও ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট, গ্রেডসীট, মূল রেজিস্ট্রেশন কার্ড ও অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণপত্র সাথে আনতে হবে।
আগামি ৬ জানুয়ারি সাক্ষৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিত তালিকা অনুযায়ী আগামি ৭ ও ৮ জানুয়ারি বিকাল ৩.০০টার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ৬ ও ৭ জানুয়ারি সাক্ষৎকারে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে আগামি ৯ ও ১০ জানুয়ারি বিকাল ৩.০০টার মধ্যে ভর্তি হতে হবে।
সকল কোটার পরীক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামি ১৪ জানুয়ারি। কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ নির্ধারিত ফরমে কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. আলাউদ্দিন বরাবর আবেদন করতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটার মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামি ১৫ জানুয়ারি ভর্তি হতে হবে।
ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.mbstu.ac.bd এবং mbstu.admission.org ও বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ডিন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

 

 

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno