আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:১৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 

‌‌দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহান ৪৭তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ক্যাম্পাসস্থ মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা ভাষ্কর্য প্রত্যয়-৭১’ এর পাদদেশে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মানে পুস্পস্তবক অর্পণ করেন।
এরপর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, হল, বিভাগ, মাওলানা ভাসানী রিসার্স সেন্টার, আইসিটি সেল, আইকিউএসি, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু শিক্ষক ফোরাম, অফিসার্স অ্যাসোসিয়েশন, বঙ্গবন্ধু পরিষদ, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ভাসানী পরিষদ, মাওলানা ভাসানী ফাউন্ডেশন, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি এবং ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ সময় ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি মুহাম্মদ শাহীন উদ্দিন, প্রক্টর ড. সিরাজুল ইসলাম, লাইফ সায়েন্স অনুষদের ডিন ড. এএসএম. সাইফুল্লাহ, সায়েন্স অনুষদের ডিন ড. পিনাকী দে, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. ইকবাল মাহমুদ, বঙ্গবন্ধু হল প্রভোস্ট ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, রেজিস্ট্রার ড. তৌহিদুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno