আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:০৮

ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নয়া সভাপতি ড. শাহীন সাধারণ সম্পাদক ড. ইকবাল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে শাহীন-লিটন পরিষদ প্যানেল থেকে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন সভাপতি ও বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী প্যানেল থেকে ড. মো. ইকবাল মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৫ জুলাই) বিশ্ববিদ্যালয় ক্যাম্পসস্থ একাডেমিক ভবনের ইএসআরএম বিভাগের সেমিনার কক্ষে নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনে ১৫টি পদের বিপরীতে তিনটি প্যানেলের মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা চেতনা বিশ^াসী প্যানেল থেকে কোষাধ্যক্ষ পদে ধনেশ্বর চন্দ্র সরকার, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক নাসরীন জাহান এবং নির্বাহী সদস্য চতুর্থ ড. মো. জয়নুল আবেদিন নির্বাচিত হয়েছেন। শাহীন-লিটন পরিষদ প্যানেল থেকে সহ-সভাপতি মো. মুছা মিয়া, যুগ্ম-সম্পাদক মো. নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইসতিয়াক আহম্মেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ রবিউল ইসলাম লিটন, শিক্ষা ও গবেষণা মো. নান্নুর রহমান, নির্বাহী সদস্য প্রথম আলী নেওয়াজ বাহার, দ্বিতীয় আব্দুল গাফ্ফার খান, তৃতীয় মুনমুন বিনতে আজিজ, পঞ্চম আবু জাফর শিবলী ও ষষ্ঠ মাহমুদা বিনতে লতিফ নির্বাচিত হয়েছেন।
৩০ জুলাইয়ের মধ্যে নির্বাচনের ফলাফল বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হবে ও ১ আগস্ট(মঙ্গলবার) শিক্ষক লাউঞ্চে বিকাল ৪টায় নির্বাচিতদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১৮৪ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno