আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৩৭

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘শেয়ারিং সার্ভে রেজাল্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘শেয়ারিং দি সার্ভে রেজাল্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৯ মে) ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মশালার উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন।
শনিবার সকালে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগের চেয়ারম্যান মুহাম্মদ বদরুল আলম মিয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের পরিচালক অধ্যাপক সিরাজুল ইসলাম ও অতিরিক্ত পরিচালক অধ্যাপক একেএম মহিউদ্দিন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন মুহাম্মদ শাহীন উদ্দিন। রিসোর্স পারসন হিসেবে বক্তব্য রাখেন, উত্তরা ইউনির্ভাসিটির স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক কাজী খায়রুল ইসলাম।
অপরদিকে, দুপুরে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের কর্মশালা অনুষ্ঠিত হয়। সিএসই বিভাগের চেয়ারম্যান মোছাদ্দিক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের পরিচালক অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম ও অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. একেএম মহিউদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, সিএসই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মতিউর রহমান।
কর্মশালায় বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, এলামনাই সদস্য ও অফিসারবৃন্দ অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno