আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:৩৯

ভূঞাপুরে জাল দলিলের আসামীকে পুলিশ গ্রেপ্তার করায় বাদীকে হুমকি!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার কয়ড়া গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে আক্তার আলীকে(৫৫) একটি জাল দলিলের মামলার গ্রেপ্তারি পরোয়ানামূলে পুলিশ গ্রেপ্তার করায় ওই মামলার বাদী বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ ওঠেছে।
জানাগেছে, ভূঞাপুর উপজেলার কয়ড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ ও একই গ্রামের মিনহাজ উদ্দিন মিন্টু গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। কয়েড়া মৌজার ৫২৮ খতিয়ানের ৩৩৫ দাগের ২২ শতাংশ জমি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ(অবসরপ্রাপ্ত উপ-অর্থ নিয়ন্ত্রক) এর বৈধ জমি। ওই জমিটি জালিয়াতি চক্র সংঘবদ্ধ হয়ে জাল দলিল করে। জাল দলিল নং ১৫০৭, ক্রমিক নং ১৫২২। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ বাদী হয়ে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট(ভূঞাপুর থানা) আদালতে জাল দলিলের অভিযোগে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালতের ১৭৪/২০১৬ নং মামলার আসামী কয়েড়া গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে আক্তার আলীর নামে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। সে অনুযায়ী ভূঞাপুর থানা পুলিশ সম্প্রতি নিজ বাড়ি থেকে আক্তার আলীকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। এতে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদের উপর ক্ষুব্ধ হয় জাল দলিলকারী প্রতিপক্ষ। আক্তার আলীকে গ্রেপ্তার সব দায় তারা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদের উপর চাপায় এবং মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করে। তিনি মামলা তুলে না নেওয়ায় অভিযুক্ত মিনহাজ উদ্দিন গংরা মুক্তিযোদ্ধা আব্দুর রশিদকে প্রাণ নাশের হুমকি দিচ্ছেন। এ নিয়ে ইতোপূর্বে ভূঞাপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ জানান, আসামীদের নামে একাধিক ফৌজদারী মামলা রয়েছে, যার বাদী আমি। এ কারণে বিবাদী মিনহাজ উদ্দিন মিন্টু গং আমাকে এবং আমার পরিবারবর্গকে প্রাণ নাশের হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে।
বিবাদী মিনহাজের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno