আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:২৪

ভূঞাপুরে পুকুরের পানিতে ডুবে পথশিশুর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দী গ্রামের পুরাতন বাজার এলাকায় সোমবার (৩১ জুলাই) সন্ধা ৬টার দিকে পুকুরের পানিতে ডুবে রায়হান (১৪ মাস) নামে এক পথশিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশু রায়হান মো. আব্দুল করিমের ছেলে।
স্থানীয়রা জানায়, শিশু রায়হান বাজারের পুকুর পাড় দিয়ে হাটছিল। হঠাৎ একটি কুকুর কোথা যেন দৌঁড়ে আসায় শিশুটি কুকুর দেখে ভয়ে কান্না করে দৌঁড় দেয়ার সময় পা পিছলে পুকুরে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা শিশুটিকে পানি থেকে উদ্ধার করে। পরে রায়হানকে গ্রাম্য কবিরাজ ও পল্লী চিকিৎসকের প্রাথমিক চেষ্টায় জ্ঞান ফেরাতে ব্যর্থ হলে উন্নত চিকিৎসার জন্য ভূঞাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়। তারা আরো জানায়, দু’বছর আগে করিম ও তার স্ত্রী সিরাজগঞ্জের সায়দাবাদ থেকে এসে পাথাইলকান্দী বাজার এলাকায় আশ্রায় নেন। তারা বাজার ও সেতু এলাকায় খড়কুটা কুড়ায় ও বাজারের ময়লা আর্বজনা পরিষ্কারের কাজ করে সংসার চালাত।
রায়হানের মা রহিমা বেগম বলেন, রায়হানের খাবারের সন্ধানে বাজারে টাকা তুলতে যাই। তার কিছুক্ষন পর অনেক মানুষের আওয়াজ শুনে দৌঁড়ে গিয়ে দেখি রায়হানকে স্থানীয়রা পুকুর থেকে উদ্ধার করে চিকিৎসা করছে। তারপর জ্ঞান না ফিরলে স্থানীয়দের সহযোগিতায় ভূঞাপুর উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno