আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:২৮

ভূঞাপুরে প্রাইভেটকারসহ ৯৭০পিস ফেন্সিডিল জব্দ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে ৯৭০ বোতল বিক্রি নিষিদ্ধ ফেন্সিডিল সহ একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। বুধবার (১৯ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসীর খানুরবাড়ি ঘাট এলাকা থেকে ওই ফেন্সিডিল ও গাড়ি জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ফেন্সিডিল বহনকারী একটি প্রাইভেটকারের (নং-রাজ মেট্রো-ভ-০২-০০২৮) চালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে সিগন্যাল দেয়া হয়। এ সময় চালক সিগন্যাল অমান্য করে গাড়িটি চত্ত্বর ঘুরিয়ে দ্রুত ভূঞাপুরের দিকে রওয়ানা দেয়।

পিছু ধাওয়া করে বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট সংলগ্ন সিরাজকান্দি বাজারে ওই প্রাইভেটকারের চালক ব্যাটারি চালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর তীরে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেটকারটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। জব্দকৃত প্রাইভেটকার থেকে ৯৭০ পিস ফিন্সিডিল ও তিন পিস ফেন্সিডিলের খালি বোতল পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) রাশিদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে প্রাইভেটকারকে সিগন্যাল দেয়ার পরও তা অমান্য করে চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দাসী খানুরবাড়ি ঘাট থেকে গাড়িটি জব্দ করা হয়। তবে এর আগেই প্রাইভেটকার চালক পালিয়ে যায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno