আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৭:৫৫

ভূঞাপুরে যমুনা নদীতে ডাকাতি ॥ এনজিও কর্মীসহ আহত ৫

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার মাঝ নদীতে ডাকাতির সংঘটিত হয়েছে। সোমবার(২৪ সেপ্টেম্বর) বিকালে ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের হামলায় বেসরকারি সংস্থা আশা’র(এনজিও) কঠিবয়ড়া শাখার মাঠকর্মী ফারুক হোসেন, নাজিম উদ্দিন, নুরুল ইসলাম, মামুনসহ নৌকার মাঝি কবির হোসেন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় ডাকাত দল আশা এনজিও’র মাঠকর্মীদের কাছ থেকে প্রায় তিন লাখ টাকাসহ চারটি ট্যাব মোবাইল ছিনিয়ে নেয়।
টাঙ্গাইলের আশা এনজিও’র রিজিওনাল ম্যানেজার ইসমাইল হোসেন জানান, ভূঞাপুর উপজেলার রাজাপুর এলাকার যমুনার মাঝ নদীতে ডাকাত দল এনজিও কর্মীদের বহনকারী নৌকায় ডাকাতি করে। ডাকাতিকালে এনজিও’র চারজন কর্মকর্তা ও নৌকার মাঝিকে বেধরক পিটিয়ে আহত করে। পরে এনজিওকর্মীদের অস্ত্রের মুখে প্রাণনাশের হুমকি দিয়ে চারটি ট্যাব মোবাইলসহ নগদ প্রায় তিন লাখ টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয়দের অভিযোগ, সম্প্রতি যমুনা নদীর বিভিন্ন পয়েণ্টে প্রায় দিনই ডাকাতির ঘটনা ঘটছে। নদীতে পুলিশি টহল জোরদার না থাকায় ডাকাত দলের তৎপরতা বেঢ়েছে।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আব্দুছ ছালাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno