আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:০৬

ভূঞাপুরে শক্ত অবস্থানে চেয়ারম্যান প্রার্থী আজহারুল ইসলাম

 

দৃষ্টি নিউজ:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দৌঁড়ে শক্ত অবস্থানে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. আজহারুল ইসলাম। উপজেলা পরিষদের নির্বাচনী আলোচনা শুরু হওয়ার আগে থেকে গণসংযোগ, সভা-সমাবেশ ও দলীয় কর্মসূচি পালনের মাধ্যমে তাঁর এ অবস্থান সৃষ্টি হয়েছে। নির্বাচনকে সামনে রেখে তিনি উপজেলার বিভিন্ন স্থানে বিলবোর্ড, পোস্টার, ফেস্টুুন টাঙিয়ে প্রার্থীতা জানান দিয়েছেন। একই সাথে বিভিন্ন সভা-সমাবেশে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা চালিয়ে তিনি ভোটারদের নজর কেড়েছেন।
আওয়ামীলীগের নিবেদিত কর্মী মো. আজহারুল ইসলাম ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য সব প্রার্থীর চেয়ে একধাপ এগিয়ে রয়েছেন বলে মনে করেন তার ঘনিষ্ঠরা।
ভূঞাপুর পৌরসভার দুই বারের সাবেক প্যানেল চেয়ারম্যান, পৌর আওয়ামীলীগের দুই বারের সাবেক পৌরসভার আওয়ামীলীগের সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. আজহারুল ইসলাম নেতাকর্মীদের কাছে অত্যন্ত আপনজন হিসেবে পরিচিত। তিনি ১৯৯০, ২০০৫ ও ২০০৬ সালের স্বৈরাচার বিরোধী আন্দোলনে বিশেষ ভূমিকা পালন করেন। ভূঞাপুরের রাজনীতির মাঠের লড়াকু সৈনিক জনপ্রিয় নেতা মো. আজহারুল ইসলাম আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভূঞাপুর উপজেলায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন। তার কর্মী-সমর্থকরা জানায়, ত্যাগী নেতা মো. আজহারুল ইসলামকে দলীয় প্রতীক নৌকা দেয়া হলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।
দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. আজহারুল ইসলাম জানান, মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা এবং সরকারের উন্নয়নের কারিশমা জনসাধারণের দোঁড়গোড়ায় পৌঁছে দিয়ে তিনি ভিশন-২০৪১ বাস্তবায়নে স্থানীয় পর্যায়ে বিশেষ ভূমিকা রাখবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno