আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:১১

ভূঞাপুরে সমাবেশের গেঞ্জি নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ নেতার জনসমাবেশে যোগ দেয়ার জন্য বিতরণকৃত গেঞ্জি নিয়ে ফেরার পথে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় মকরম শেখ নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার(৩০ আগস্ট) বিকালে ভূঞাপুর-তারাকান্দি সড়কের মাদারিয়া নামকস্থানে এ ঘটনা ঘটে। নিহত মকরম শেখ (৭৫) উপজেলার ফলদা ইউনিয়নের মাদারিয়া পূর্বপাড়া গ্রামের বাসিন্দা।
নিহতের নাতি আনোয়ার হোসেন বিদ্যুৎ বলেন, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের জনসমাবেশে যোগ দেয়ার জন্য মাদারিয়া মোড়ে গেঞ্জি বিতরণ করা হচ্ছিল। তার দাদা সেই গেঞ্জি নিতে যায়। গেঞ্জি নিয়ে ভূঞাপুর-তারাকান্দি সড়ক পাড় হওয়ার সময় একটি বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলার ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু বলেন, মকরম শেখ একজন বয়োবৃদ্ধ মানুষ। আওয়ামী লীগ নেতার সমাবেশের গেঞ্জি বিতরণের কথা শুনে তিনি মাদারিয়া মোড়ে যান। ফেরার পথে দ্রুত গতির একটি সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়, পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno