আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:৩৬

ভূঞাপুরে স্কুলছাত্রীকে বেধরক বেত্রাঘাত!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে শিক্ষকের বেধরক বেত্রাঘাতে নবম শ্রেণির এক স্কুলছাত্রী হাসপাতালের বিছানায় যন্ত্রণায় কাতরাচ্ছে। মঙ্গলবার(১ আগস্ট) দুপুরে ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আনিকা বুসরা রিশাকে শিক্ষক মামুন এই নির্যাতন চালায়। পরে পুলিশের সহায়তায় নির্যাতিত ওই ছাত্রীকে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. লাল মাহমুদ জানান, শিক্ষার্থী আনিকা উপজেলার রসুনা গ্রামের খায়রুল আলমের মেয়ে। শিক্ষক মামুন সেকায়েপ প্রকল্পের আওতায় নিয়োগ পেয়েছেন। বেত্রাঘাতের বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। তবে, বিধি বহির্ভূত কিছু ঘটে থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
আহত শিক্ষার্থী আনিকা বুসরা রিশা জানান, বিনা অপরাধে শিক্ষক মামুন তাকে বেধরক বেত্রাঘাত করেছে। ওই ছাত্রীসহ সহপাঠিদেরকেও তিনি বেত্রাঘাত করেন। শিক্ষার্থী জানান, হাত ও পিঠে বেত্রাঘাতের কারণে ফুলে গেছে। ব্যথায় থাকতে পারছি না। বিষয়টি অন্যদের কাছে বলায় মামুন স্যার আমাকে ভয়ভীতি দেখাচ্ছেন। অন্যায়ভাবে আমাকে বেত্রাঘাতকারী শিক্ষকের শাস্তি চাই।
আনিকার বাবা খায়রুল আলম জানান, মেয়েটিকে নির্মমভাবে বেত্রাঘাত করা হয়েছে। শিক্ষকের এমন কর্মকান্ডে হতাশ হয়েছি। ওই শিক্ষককে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।
ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) জাহিদুজ্জামান জুয়েল জানান, ওই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের কয়েকস্থানে বেত্রাঘাতের চিহ্ন রয়েছে।
ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফ হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। শিক্ষার্থীকে বেত্রাঘাত করা আইন বর্হিভূত। অভিযুক্ত শিক্ষকে বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno