আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:৩৯

ভূঞাপুর পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. মাসুদুল হক মাসুদের বিরুদ্ধে আগামি অর্থ বছরে হাট বাজার ও বালু মহাল ইজারা দরপত্রে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার প্যানেল মেয়র আব্দুস ছাত্তারসহ ৮ কাউন্সিলর। বুধবার(৭ মার্চ) সকালে ভূঞাপুর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের সামনে প্রকাশ্যে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
হাট ইজারাদার মো. শরিফুর ইসলাম স্বাক্ষরিত লিখিত বক্তব্যে প্যানেল মেয়র আব্দুস ছাত্তার বলেন, আমি টেন্ডার কমিটির আহ্বায়ক হয়েও বর্তমান মেয়রের স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দুর্নীতির কারণে জনসমক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। তিনি বলেন, আমাকে না জানিয়ে মেয়র মো. মাসুদুল হক মাসুদের বাহাম ভুক্ত লোককে ইজারা পাইয়ে দেয়ার জন্য দরপত্র আহ্বানে কোন নোটিশ বা দরপত্র বিভিন্ন যায়গা থেকে বিক্রির কথা থাকলেও তার নিজস্ব লোক ছাড়া কারো কাছে বিক্রি করেন নাই। ১ মার্চ দরপত্র জমা দেওয়ার শেষ তারিখ এবং ওইদিনই টেন্ডার বাক্স খোলার কথা থাকলেও বাক্সটি নিজের হেফাজতে রেখে গত ৪ মার্চ কখন ও কীভাবে খোলা হয় তা আমাকে জানানোই হয়নি। এমন কি জেলা প্রশাসককে অবহিত করা হলে মেয়র জেলা প্রশাসকের নির্দেশও অমান্য করেন। তিনি আরও বলেন, মেয়র মো. মাসুদুল হক মাসুদ পৌরসভার কাউন্সিলরদের সাথে আলোচনা না করেই সকল কাজের সিদ্ধান্ত নেন। তিনি ক্ষুব্দ হয়ে বলেন, গত দুই বছরে আমি ৫০ হাজার টাকার কাজও করতে পারিনি। সমস্ত কাজ মেয়র একাই তার নির্ধারিত লোক দিয়ে করে থাকেন।
এসময় পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, ৪নং আব্দুর রাজ্জাক তরফদার, ৫ নং নবা আলী খান, ৯ নং ওয়র্ডের খন্দকার জাহিদ হাসান, সংরক্ষিত আসনের বিউটি বেগম, রেখা চৌধুরী ও মোছা. ছালেহা বেগম উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ভূঞাপুর পৌরসভার মেয়র মো. মাসুদুল হক মাসুদ জানান, সকল নিয়ম মেনেই টেন্ডারের কাজ সম্পন্ন করা হয়েছে। তিনি আরো জানান, সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno