আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১:২৮

মধুপুরে গরু ব্যবসায়ী খুন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মধুুপুর উপজেলার মহিষমারা বেচুরাগণি গ্রামে আমজাদ হোসেন (৪২) নামে একজন গরু ব্যবসায়ী খুন হয়েছেন। মঙ্গলবার(৯ জানুয়ারি) বিকালে একটি জঙ্গল থেকে মধুপুর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তিনি মধুপুর উপজেলার আউশনারা লাইন পাড়া গ্রামের মৃত আ. মজিদের ছেলে। আমজাদ হোসেন প্রায় ১০ বছর ধরে মহিষমারা গ্রামের বেচুরাগণি এলাকার জৈনক জংশীর মেয়েকে বিয়ে করে শ^শুর বাড়ি থেকে গরুর ব্যবসা করতেন।
এলাকা ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার(৮ জানুয়ারি) রাত থেকে আমজাদকে খুজে পাওয়া যাচ্ছিলনা। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে আধা কিলোমিটার দুরে একটি জঙ্গলের পাশে ছাগল খুঁজতে গিয়ে একই গ্রামের জনৈক মহিলা তার মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। ওই মহিলার চিৎকারে গ্রামের মানুষ সেখানে গিয়ে মরদেহ সনাক্ত করে এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, সোমবার রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে জঙ্গলের মধ্যে ফেলে রাখে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

 

 

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno