আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:২৮

মধুপুরে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা ও গুলি বর্ষনের অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১(মধুপুর-ধনবাড়ী) আসনে বিএনপি ও ঐক্যফ্রণ্ট মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম সরকারের বাড়িতে হামলা, ফাঁকা গুলি বর্ষণ ও মধুপুর উপজেলা বিএনপি অফিস ভাঙচুর এবং গায়েবি মামলা ও নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৪ ডিসেম্বর) দুপুরে মধুপুরের বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে বিএনপি ও ঐক্যফ্রণ্ট মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম সরকার বলেন, ‘রোববার রাতে মধুপুর পৌর এলাকায় সরকার দলীয় প্রার্থীর কর্মীরা বিএনপির মিছিলে হামলা চালায়। এসময় তারা ফাঁকা গুলি বর্ষণ করে উপজেলা বিএনপি কার্যালয় ও আশেপাশের দোকানপাট ভাঙচুর করে। পরে তারা বিএনপি কার্যালয়ের পাশে তার বাসভবনে ইট পাটকেল নিক্ষেপ, হামলা ও ফাঁকা গুলি ছুঁড়ে। এ ব্যাপারে মধুপুর থানার ওসি ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাননি বলে জানান তিনি। এর আগেও মিছিলে হামলা করা হয়েছে। রোববার রাতের ঘটনায় ৮জন নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

তিনি আরো বলেন, কর্তৃপক্ষের কাছে বার বার অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাচ্ছি না। তফসিল ঘোষণার পর আমাদের ৬০-৭০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ৮-৯টি মামলা দায়ের করা হয়েছে। তাতে সাত শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এভাবে চলতে থাকলে নির্বাচনে প্রচার-প্রচারণা চালানো আমাদের জন্য অসম্ভব।
এ সময় বিএনপির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno