আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:১৫

মধুপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৩১ (ভিডিও সহ আপডেট)

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মধুপুরের গোলাবাড়ী নামকস্থানে ব্রিজের পাশে মঙ্গলবার(৩০ জানুয়ারি) সকালে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস বংশাই নদীর খাদে পড়ে ৩১জন আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইলের ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ৩৫জন যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি সকাল সোয়া ৯টার দিকে মধুপুর উপজেলার গোলাবাড়ী নামকস্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে বংশাই নদীর খাদে পড়ে যায়। এতে বিভিন্ন স্কুল-কলেজের কয়েকজন ছাত্রসহ ৩১ যাত্রী আহত হয়। তারা দাবি করেন, ঢাকা-জাপালপুর সড়কে মধুপুরের গোলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের কাছে দ্রুতগামী বিনিময় পরিবহনের বাসটি মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।  
মুধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, দ্রুতগামী বিনিময় পরিবহনের ওই যাত্রীবাহী বাসটি মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৩০ফুট গভীরে বংশাই নদীর খাদে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অন্তত ৮জন ও গোলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৯ শিক্ষার্থীসহ ৩১জন যাত্রী আহত হয়। খবর পেয়ে মধুপুর ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও স্থানীয় জনগণ উদ্ধার কাজ চালায়। প্রায় দুই ঘণ্টা উদ্ধার শেষে আহতদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে গুরুতর ৪জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
হাসপাতাল কর্তৃপক্ষ জানান, মধুপুর উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। বর্তমানে এ ঘটনায় এখন পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno