আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৯:০৩

মধুপুরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় শতবর্ষী(১৩০ বছর) এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে কিশোর সোহলকে(১৪) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার(২২ মে) সন্ধ্যায় ধর্ষিতার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেন। মামলার পর রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোহেল মধুপুর বনাঞ্চলের ফুলবাগচালা ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামের তোতা খাঁর ছেলে।
বয়সের ভারে নূব্জ অন্ধ ওই বৃদ্ধা এ লোমহর্ষক ঘটনার বর্ণনা দিতে গিয়ে খুব কাঁদছিলেন। ঠিক মতো কথাও বলতে পারছিলেন না। এ অবস্থায়ও তিনি জানান, বখাটে সোহেলকে তিনি বার বার বলছিলেন, ‘আমাকে ছেড়ে দাও, আমি আল্লাহ্র নবীর রোজা রাখছি’। এই বয়সে যৌন নির্যাতন সহ্য করতে না পেরে মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন তিনি, এখনো মুমুর্ষূ অবস্থায় রয়েছেন। সম্মানের ভয়ে ভুক্তভোগী পরিবার তাকে চিকিৎসার জন্য হাসপাতালেও নেয়নি।
এ প্রসঙ্গে মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারিক কামাল জানান, তার নেতৃত্বে পুলিশের একটি দল বুধবার বিকালে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান। এ ঘটনায় ধর্ষিতা বৃদ্ধার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর রাতেই ধর্ষক সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় বৃদ্ধার বয়স ১৩০ বছর উল্লেখ করা হয়েছে বলেও জানান তিনি। এছাড়াও অভিযুক্তকে বৃহস্পতিবার(২৩ মে) টাঙ্গাইলের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno