আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:২৭

মধুপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন বাতিলের দাবি

 

‌দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচনে কারচুপির অভিযোগ এনে নির্বাচন বাতিল করে নতুন ভোটার তালিকায় পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে কয়েকজন পরাজিত প্রার্থী। মঙ্গলবার(২৫ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাংগঠনিক সম্পাদক পদে পরাজিত প্রার্থী আসাদুজ্জামান সরকার জানান, গত শনিবার(২২ সেপ্টেম্বর) মধুপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কারচুপি ও অনিয়মের মাধ্যমে বিভিন্ন পদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। মোট এক হাজার ৭৫১ জন ভোটারের মধ্যে এক হাজার ১৯জন ভোট প্রদান করেছেন। কিন্তু প্রচার সম্পাদক পদে দুই প্রার্থীর(বিজয়ী ও বিজিত) ভোট প্রাপ্তির সংখ্যা এক হাজার ৭৬৪, যা মোট প্রদেয় ভোটের চেয়ে বেশি। একই ভাবে ক্রীড়া সম্পাদক পদে দুই প্রার্থীর প্রাপ্ত ভোট প্রদেয় ভোটের ৩৫ভোট বেশি, সমাজ কল্যাণ সম্পাদক পদে ৪৩ভোট বেশি। কারচুপি করতে গিয়ে ভোটার সংখ্যায় এমন অসংগতি হয়েছে বলে দাবি করে জানানো হয়, তিন বছর আগেও এই সমিতির ভোটার সংখ্যা ছিল এক হাজার ৭৮জন। গত তিন বছরে এ সংখ্যা এক হাজার ৭৫১জনে উন্নীত হয়েছে। বিগত কমিটির সভাপতি ও নবনির্বাচিত সভাপতি সিদ্দিক হোসেন খান নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য অব্যবসায়ীদের ভোটার বানিয়েছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে পরাজিত কোষাধ্যক্ষ প্রার্থী আবু বকর সিদ্দিক, পরাজিত শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রার্থী আবু সালেহ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno