আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৫৩

মহান মে দিবসে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের পাশে বুধবার(১ মে) ভোরে ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ধানকাটা শ্রমিক কমল পাল(২৫) নিহত ও ছয় জন আহত হয়েছেন।
নিহত শ্রমিক কমল পাল নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গড়ধর্মপাল রাধাপাড়া গ্রামের মতিলাল পালের ছেলে।
আহতরা হচ্ছেন, একই গ্রামের নিহতের চাচা অবিনাশ ওরফে কালটু, জব্বারের দুই ছেলে সাইদ ও লিটন, সবীন রায়ের দুই ছেলে প্রবীর ও প্রতাপ এবং সিএনজি চালিত অটো রিকশা চালক এলেঙ্গার চাঁন্দে ড্রাাইভারের ছেলে আজিজুল।
কালিহাতী থানার এসআই আব্দুল ওয়াহাব জানান, হতাহতরা সখীপুর উপজেলার গোহাইলবাড়ী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক এসএম আব্দুর রবের কৃষি জমিতে ধান কাটার উদ্দেশে এলেঙ্গা থেকে সিএনজি চালিত অটো রিকশাযোগে রওনা হয়ে ঘটনাস্থলে পৌঁছলে দাঁড়িয়ে থাকা পাথর ভর্তি একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কমল পালকে মৃত ঘোষণা করেন। অন্যদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ন চন্দ্র সাহা জানান, অটোরিকশার চালক আজিজুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর আহতদের স্বজনরা চিকিৎসার সুবিধার্থে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno