আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫২

মাওলানা আকরম খাঁ’র ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:


জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে মুসলিম সাংবাদিকতার পথিকৃৎ অধুনালুপ্ত দৈনিক আজাদের সম্পাদক মাওলানা আকরম খাঁ’র ৪৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার(১৮ আগস্ট) বিকালে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ‘মাওলানা আকরম খাঁ’র জীবন ও কর্ম’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থার স্থায়ী পরিষদের চেয়ারম্যান লায়ন মো. গনি মিয়া বাবুল, মহাসচিব মো. সাজ্জাদুল কবীর, সহ-সভাপতি আলমগীর গনি, যুগ্ম-মহাসচিব মো. জাফর উল্লাহ, সহকারি মহাসচিব মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সচিব আবুল বাশার মজুমদার, প্রকাশনা সম্পাদক হাসানুজ্জামান, নির্বাহী সদস্য মামুনুর রশীদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মাওলানা আকরম খাঁ মুসলিম সাংবাদিকতার পুরোধা ব্যক্তিত্ব ছিলেন। তিনি বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বাংলা ও বাঙালি জাতিকে এই উপমহাদেশ তথা বিশ্বে পরিচিত করেছিলেন। তিনি একজন মানবিক গুণাবলী সম্পন্ন আদর্শ মানুষ ছিলেন। তাকে বর্তমান সাংবাদিক সমাজের অনুসরণ-অনুকরণ করা আবশ্যক।
আলোচনা শেষে মাওলানা আকরম খাঁ’র আত্মার মাগফেরাত এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য দিদারুল ইসলাম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno