আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:০২

মানবতাবোধ থেকে নগদ অর্থ অনুদান দিচ্ছি :: ইঞ্জিনিয়ার লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আরী বলেছেন, যখন শুনলাম গোহালিয়াবাড়ীতে মুহুর্তের মধ্যে পাঁচটি বাড়ি যমুনা গর্ভে বিলীন হয়েছে তৎক্ষণাত আমি এখানে ছুটে এসেছি। নদী ভাঙা মানুষের হাহাকার আর কষ্ট আমার হৃদয়কে নাড়া দিয়েছিল- তখনই ঘোষণা করেছিলাম যতটা পারি সহযোগিতা করবো। সম্পূর্ণ মানবতাবোধ থেকে সে প্রতিশ্রুতি রাখতেই আপনাদের মাঝে একান্ত ব্যক্তিগতভাবে সামান্য নগদ অর্থ সহায়তা দিচ্ছি। তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, আগামিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তথা আওয়ামীলীগ যদি আমাকে মনোনয়ন দেয় এ আসনে বিপুল ভোটে বিজয়ী হয়ে আপনাদের দুঃখ-দুর্দশার সাথী হতে পারবো, আরো অনেকগুণ বেশি সহায়তা করতে পারবো।
টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী আরো বলেন, কালিহাতী উপজেলার পশ্চিমাঞ্চলে কখনো এমপি হয় নাই। এবার পশ্চিমাঞ্চলের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নে নিজেদের এলাকা থেকে এমপি নির্বাচিত করতে ‘আওয়াজ’ শুরু হয়েছে। তিনি বলেন, এ আওয়াজকে আরো বেগবান করুন, পূর্বাঞ্চলের মানুষও আপনাদের সাথে থাকবে- ইনশাল্লাহ। তিনি বুধবার(২৯ নভেম্বর) দুপুরে কালিহাতী উপজেলায় যমুনা নদী ভাঙনের গৃহহারা ৫৫টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণকালে এসব কথা বলেন। 
নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, সল্লা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, ইউপি সদস্য আব্দুল হাই আকন্দ, নজরুল ইসলাম, মহিলা ইউপি সদস্য সাহিদা বেগম, মরিয়ম, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ।
এ সময় কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের যমুনা নদী ভাঙনের শিকার ৫টি পরিবারকে গৃহনির্মাণের জন্য ৪০ হাজার টাকা করে এবং ৫০টি পরিবারের মাঝে নগদ দুই হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেওয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno