আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:৩০

মায়ের ইচ্ছাপূরণে এমপি ছোট মনিরের ঈদ উপহার

 

নাগরপুর সংবাদদাতা:

মায়ের ইচ্ছা পূরণ করতে টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়ায় নানা বাড়িতে এসে কর্মহীন ১৪০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির।

নাগরপুরের তেবাড়িয়া গ্রামে এমপি ছোট মনির নানা মরহুম ইসমাইল হোসেন খানের বাড়িতে বুধবার(১৩ মে) বিকালে তিনি স্বপরিবারে এসে পৌঁছান। পরে তিনি স্তানীয় কর্মহীন ১৪০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংসদের মা হোসনে আরা বেগম, বড় ভাই জেলা বাস ও কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব এবং টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি, ভাবী নিগার সুলতানা, ভাগ্নে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু প্রমুখ।

উপস্থিত আত্মীয় স্বজন ও এলাকাবাসীর উদ্দেশে এমপি ছোট মনির বলেন, বিগত মা দিবসের দিন আমার মা হোসনে আরা বেগম আমাকে বলেন, বাবা তুমি তো বিভিন্ন অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করছো কিন্তু আমার ইচ্ছা এবার ঈদের আগে তুমি তোমার নানার বাড়িতে গিয়ে অসহায় মানুষের জন্য

কিছু কর। মায়ের এইটুকু ইচ্ছাপূরণ করতে আজ আমরা দুই ভাই, ভাবি সহ স্বপরিবারে এখানে এসে আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা আমার মা ও আমাদের জন্য দোয়া করবেন যেন আগামীতেও যেকোন বিপদে আপনাদের পাশে দাঁড়াতে পারি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno