আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:০৫

মির্জাপুরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম!

 

দৃষ্টি নিউজ:

ফাইল ফটো

টাঙ্গাইলের উপজেলার জামুর্কী ইউনিয়নের চুকুরিয়া গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী তাসলিমা একসঙ্গে চারসন্তান জন্ম দিয়েছেন। বৃহস্পতিবার(৪ জানুয়ারি) সন্ধ্যায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চারটি সন্তান প্রসব করেন তিনি।
পারিবারিক সূত্র জানায়, বুধবার তাসলিমার প্রসব বেদনা শুরু হলে বিকালে তাকে কুমুদিনী হাসপাতালের প্রসুতি বিভাগে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার বেলা একটার দিকে স্বাভাবিক প্রসবের মাধ্যমে প্রথম সন্তানের জন্ম হয়। দীর্ঘ সময় অপেক্ষার পর সন্ধ্যা সাতটার দিকে তিনি একে এক আরো তিনটি সন্তান প্রসব করেন। চার সন্তানের মধ্যে দু’জন ছেলে এবং দু’জন মেয়ে। প্রসবের পর একজন সন্তান মারা গেছে।
এদিকে, একসঙ্গে চারটি সন্তান প্রসবের ফলে দরিদ্র তাসলিমার পরিবার বিপাকে পড়েছে। কম ওজন ও আকারে খুব ছোট সন্তানগেলো কিভাবে রক্ষা করবে এনিয়ে পরিবারটি দুশ্চিন্তায় পড়েছে।
কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ পোদ্দার বিষয়টি নিশ্চিত করে জানান, সন্তানগুলোর ওজন কম এবং আকারে খুব ছোট। তাদের অতিরিক্ত যত্নের প্রয়োজন। সন্তানগুলোকে ইনকিউভেটরে রাখা হয়েছে। তাদের মধ্যে একজন সন্তান মারা গেছে বাকি তিন সন্তানকে সুস্থ রাখতে হাসপাতালের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno