আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৩০

মির্জাপুরে এক জনের দন্ড ॥ ভূঞাপুরে যুবক আটক, চার পরীক্ষার্থী বহিষ্কার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে এসএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় পরীক্ষা শুরুর আগেই চার পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। মির্জাপুরে একই অভিযোগে এক ব্যক্তিকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার(১৩ ফিব্রুয়ারি) সকালে পদার্থ বিজ্ঞান বিষয় পরীক্ষায় সময় এসব ঘটনা ঘটে।
ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফ আহম্মেদ জানান, মঙ্গলবার সকালে পদার্থ বিজ্ঞান পরীক্ষা শুরুর আগে ভূঞাপুর পাইলট সরকারি বিদ্যালয় কেন্দ্রের বাইরে কয়েকজন শিক্ষার্থী হলে প্রবেশ না করে মোবাইল ফোনে প্রশ্নপত্র দেখছিল। সেখান থেকে চার পরীক্ষার্থীকে আটক ও বহিষ্কার করা হয়। এসময় প্রশ্নপত্র ফাঁসের মূল হোতা পাপ্পু পালিয়ে যায়। পরে পুলিশ পরীক্ষা কেন্দ্রের বাইরে থেকে বহিরাগত ইবরাহীম খাঁ সরকারি কলেজের শিক্ষার্থী সিজেন খান ওরফে আব্দুল কাইয়ুমকে আটক করে। আটককৃত কাইয়ুম ভূঞাপুর উপজেলার অর্জুনা গ্রামের আইয়ুব খানের ছেলে।
এদিকে মঙ্গলবার দুপুরে মির্জাপুর উপজেলার মির্জাপুর কলেজ কেন্দ্রের বাইরের মাঠে মোবাইল ফোনে কয়েকজন পরীক্ষার্থীকে প্রশ্নপত্র সরবরাহের সময় জাকির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে চার মাসের কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেন। জাকির মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের খাগুটিয়া গ্রামের আ. রহমানের ছেলে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno