আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১১:৩০

মির্জাপুরে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইদের হাতে আজাহার আলী(৬০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী আলেয়া বেগম গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার(৭ জুন) বিকালে মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের আদাবাড়ি চৌরাস্তা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার(৮ জুন) ভোরে তার মৃত্যু হয়। নিহত আজাহার আলী আদাবাড়ি গ্রামের মৃত মিয়া চানের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, আজাহার আলীর সঙ্গে তার ভাই আব্দুল জলিল ও বাবুলের সঙ্গে আদাবাড়ি চৌরাস্তা মোড় এলাকার একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই জমি নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে।
বৃহস্পতিবার বিকালে আজাহার আলী ওই জমিতে একটি দোকানঘর নির্মাণ করতে গেলে আব্দুল জলিল ও বাবুল লাটিসোঠা নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে স্বামী-স্ত্রী দুজনেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার ভোরে ঢাকা নেয়ার পথে আজাহার আলীর মৃত্যু হয়।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত) শ্যামল কুমার দত্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno