আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:২৩

মির্জাপুরে দুই হাজার ৫০ কেজি পলিথিন জব্দ ॥ দুইজন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী বাসস্ট্যান্ডে বুধবার(২০ সেপ্টেম্বর) বিকালে একটি কাভার্ডভ্যাানে তল্লাশি চালিয়ে দুই হাজার ৫০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ ও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ফাহাদ কার্গো (কাভার্ডভ্যান) যোগে নিষিদ্ধ পলিথিন কাভার্ডভ্যানে করে নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জামুর্কী বাসস্ট্যান্ডে মির্জাপুর থানার এসআই অনিল চন্দ্র বর্মণ ও এএসআই বিশ্বজিৎ এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় ঢাকা মেট্রো-ট-২০-২২০৩ নম্বর কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৩৩টি বস্তায় রাখা দুই হাজার ৫০ কেজি ওজনের নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়। জব্দকৃত পলিথিনের বাজার মূল্য চার লাখ ১০ হাজার টাকা বলে পুলিশ জানায়। পরে ওই কাভার্ডভ্যানের চালক ও সহকারীকে গ্রেপ্তার এবং গাড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃতরা হচ্ছেন, নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার মিয়াপুর গ্রামের আবু তাহেরের ছেলে জাকির (২৮) ও পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার চরহুসনাবাদ গ্রামের আমির উদ্দিনের ছেলে মিন্টু আহম্মেদ (২৬)।
এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম মিজানুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাড়িসহ দুই ব্যক্তি ও ৩৩ বস্তা নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। এ ঘটনায় মির্জাপুর থানায় পরিবেশ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno